অনন্ত জলিল বলে আপনার পায়ের নিচে মাথা নত করে থাকব না: হিরো আলম

বিডি7ডে ডেস্ক:মিউজিক ভিডিওয়ের মডেল ও অভিনেতা হিরো আলমের ওপর বেশ চটেছেন ঢাকাই ছবির জনপ্রিয় প্রযোজক-অভিনেতা অনন্ত জলিল।

নতুন সিনেমা থেকে হিরো আলমকে বাদ দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। এমনকি সিনেমার জন্য হিরো আলমকে দেয়া সাইনিং মানি ৫০ হাজার টাকাও ফেরত নেবেন না বলে জানিয়েছেন অনন্ত।

বৃহস্পতিবার দুপুরে আলোচিত হিরো আলমকে নিজের সিনেমা থেকে সরিয়ে দেয়ার ঘোষণা দিয়ে ফেসবুকে স্ট্যাটাসও দেন চিত্রনায়ক অনন্ত জলিল।

হিরো আলম অশ্লীল গানে অভিনয় করেছেন, তিনি বিতর্কিত বলে মন্তব্য করেছেন। তা ছাড়া সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে বিবাদ মিটিয়ে দেয়ার পরও বিষয়টি নিয়ে হিরো আলম জলঘোলা করেছেন বলে অভিযোগ এনেছেন অনন্ত।

তার (অনন্ত) মর্যাদা হিরো আলম বোঝেনি মন্তব্য করে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানান অনন্ত।

এবার এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বিতর্কিত মডেল হিরো আলম। তিনি ‘ষড়যন্ত্রের শিকার’ বলে বিষয়টি উল্লেখ করেছেন হিরো আলম।

পাশাপাশি জানিয়েছেন, ৫০ হাজার টাকা ফিরিয়ে দেবেন তিনি। কারও সহযোগিতায় এতদূর আসেননি।

তাকে নিয়ে সিনেমা করার ঘোষণা দিয়ে আবার বাদ দেয়ার কথা জানান প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল। এর পরেই নিজের বাদ পড়া নিয়ে ফেসবুকে হিরো আলম বিষয়টিকে ‘ষড়যন্ত্রের শিকার’ বলে উল্লেখ করেন।

হিরো আলম ফেসুবক লাইভে এসে বলেন, ‘আপনারা সবাই শুনেছেন অনন্ত জলিলের সিনেমা থেকে আমাকে বাদ দেয়া হয়েছে। বাদ দেয়া নিয়ে অনন্ত জলিল ভাই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। আমার কিছু স্ক্যান্ডাল ভিডিও ও জায়েদ খানের বিরুদ্ধে কথা বলায় তিনি আমাকে তার সিনেমা থেকে বাদ দিয়েছেন। দুপুরে অনন্ত জলিল ভাই আমাকে ফোন করে বলেন, তোমাকে আমি অনেক বড় মুখ করে জায়েদ খানের সঙ্গে মিলিয়ে দিয়েছি। তুমি আমার বড় মুখ ছোট করে দিলে। তুমি আমার সম্মান রাখনি, তাই আমিও তোমাকে আমার ছবি থেকে বাদ করে দিলাম।’

এর পর হিরো আলম বলেন, দুঃখ নাই। হিরো আলম কারও সহযোগিতায় হিরো আলম হয়নি। আমি কখনও অনন্ত জলিল ভাইকে ফোন দিয়ে আমাকে নিয়ে সিনেমা বানানোর কথা বলিনি।

এর পর অনন্ত জলিলের উদ্দেশ্যে হিরো আলম বলেন, ভাই আপনি এটা মনে করেন না যে, অনন্ত জলিল বলে আপনার পায়ের নিচে মাথা নত করে থাকব। সিনেমা থেকে বাদ দিয়েছেন, কোনো দুঃখ নাই। তবে আপনাকে একটা কথা বলতে চাই যে, হিরো আলমকে সবাই ব্যবহার করে, আমার মনে হয় আপনিও (অনন্ত জলিল) আমাকে ব্যবহার করেছেন।

সাইনিং মানি ৫০ হাজার টাকা নিয়ে হিরো আলম বলেন, আরে ভাই আপনি সবাইকে দান করতে পারেন। আপনি কি করে ভাবলেন হিরো আলম আপনার দান নেবে। আপনার ৫০ হাজার টাকা আপনাকে দিয়ে দিব। আপনার হাতে গিয়ে টাকা দিয়ে আসব। যাই হোক ভাই, আপনার টাকা আছে বলে টাকার অহঙ্কারে সবাইকে কিনতে চাইবেন না।